এবার রায়হানের আসামিদের পক্ষে লড়বেন না সিলেটের কোনো আইনজীবী

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নি;র্যাত;নে নি;হ;ত রায়হান উদ্দিন হ;ত্যা;য় আ;সা;মি;দের পক্ষে না দাঁড়া;নোর ঘো;ষণা দিয়েছেন জেলা আই;নজীবী সমিতির নেতারা। তবে এ হ;ত্যা মা;মলা;য় বাদীর পক্ষে

রায়হানের পরিবারকে সর্বা;ত্মক আইনি সহায়তা দেয়ার আশ্বাস দিয়েছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক।

শনিবার সন্ধ্যায় নগরের আখালিয়া এলাকার নেহারিপাড়ায় নি;হ;ত রায়হানের বাসায় অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ এবং

সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফজলুল হক সেলিম এ কথা জানান। এ সময় জেলা আইনজীবী সমিতির নির্বাহী পরিষদের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সিলেটের মুরারিচাঁদ কলেজের (এমসি) ছাত্রাবাসে স্বামীকে আ;;কে রেখে প্রাইভেটকারের ভেতর গ;ণধ;র্ষ;ণকা;;রী;দের পক্ষে আদালতে দাঁড়াননি সিলেটের কোনো আইনজীবী। সেসময় আইন;জীবী;দের এমন সি;দ্ধান্ত দেশ-বিদেশে প্রশংসিত হয়।

বাংলাদেশ মানবাধিকার ব্যুরো (বিএইচআরবি) সিলেট বিভাগীয় সভাপতি, সিনিয়র সাংবাদিক মুহাম্মদ ফয়জুর রাহমান, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি ও বিএইচআরবি সিলেট জেলা সভাপতি

অ্যাডভোকেট আব্দুর রহমান চৌধুরী এবং আইনজীবী-সাংবাদিক মুহাম্মদ তাজ উদ্দিনের যৌথ প্রচেষ্টায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আইনজীবী ও সাংবাদিক মুহাম্মদ তাজ উদ্দিনের উপস্থাপনায় মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান। নি;হ;ত রায়হানের পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেন সমাজসেবী শওকত আলী।

এতে আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সিনিয়র আইনজীবী ও ব্লাস্টের সিলেট বিভাগীয় সমন্বয়ক অ্যাডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী এবং সিলেট ল’ কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট সৈয়দ মহসিন আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *